Total Pageviews

Friday, September 2, 2011

আয়ুর্বেদিক ম্যাসেজ এনসাইক্লোপিডিয়া অফ

আয়ুর্বেদিক ম্যাসেজ এনসাইক্লোপিডিয়া অফ
জন Douillard, ডিভাইন বই, দিল্লি 2011 লেখা. Rs.900-00
(জন্য ভারতীয় শুধুমাত্র সাব মহাদেশ বিক্রীর)
বর্ণনা:
পাঁচ হাজার বছর, আয়ুর্বেদিক ম্যাসেজ হয়েছে প্রদর্শিত এখনও মেটাবলিক রেট এবং শান্তি এবং শান্ত এর উদ্দীপন অনুভূতি কমিয়ে দ্বারা মন এবং শরীরের. অংশ প্রায়ই পরিচালনায় একটি তিন, পাঁচ, বা সাত দিনের প্রোগ্রাম, এই চিকিত্সা হয় একটি গভীর শোধক, আয়ুবৃদ্ধি, এবং জীবন এক্সটেনশন আয়ুর্বেদিক প্রোগ্রাম নামক panchakarma বা kya kalpa অবিচ্ছেদ্দ অংশ. একটি বিশিষ্ট ব্যবসায়ী এই বই এই চিকিত্সার বেশি 15, প্রতিটি পদক্ষেপ-দ্বারা-পদক্ষেপ বিষদভাবে বর্ণনা এবং কিছু দুই থেরাপিস্ট সাথে সুসংগত করার জন্য পর্যন্ত দৈর্ঘ্য দুই ঘন্টা বৈশিষ্ট্য. এটা সমস্ত সামগ্রীতে একটি স্পা মেনু বা ম্যাসেজ থেরাপি প্রোগ্রামের একটি অংশ হিসেবে আয়ুর্বেদিক চিকিত্সা শুরু প্রয়োজনীয় রিডারের সঙ্গে উপলব্ধ.


লেখক জীবনী:
ডঃ জন Douillard 3-সিজন পথ্য এবং শারীরিক, মাইন্ড, এবং ক্রীড়া, যা 60,000 কপি বেশি বিক্রি হয়েছে ছয় ভাষায় ছাপা হয়েছে এর লেখক. তাঁর বই কিডস জন্য পারফেক্ট স্বাস্থ্য, প্রাথমিক রিলিজ গত বছর, ছিল আয়ুর্বেদিক ম্যাসেজ এনসাইক্লোপিডিয়া অফ (উভয় 2004, উত্তর অতলান্তিক বই) দ্বারা অনুসৃত. জন তার ভারতে আয়ুর্বেদিক প্রশিক্ষণ প্রাপ্ত এবং একটি পিএইচ ঝুলিতে খুলুন ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে আয়ুর্বেদ. তিনি প্লেয়ার উন্নয়ন সাবেক নতুন NBA-মধ্যে জার্সি নেটে জন্য পরিচালক. তিনি আট বছর দীপক চোপড়া এর আয়ুর্বেদিক কেন্দ্র কো পরিচালিত এবং 2000 আয়ুর্বেদ পাশ্চাত্য ডাক্তার উপর প্রশিক্ষণপ্রাপ্ত হয়েছে. তিনি একটি সংরক্ষণকর-বিনামূল্যে আয়ুর্বেদিক 1998 চামড়া যত্ন রেখা, এবং একটি আয়ুর্বেদিক 2003 স্বাস্থ্য পেশাদারদের জন্য ভেষজ লাইন চালু. তিনি আয়ুর্বেদ, প্রাকৃতিক স্বাস্থ্য, ফিটনেস, এবং পুষ্টি হয়েছে শিক্ষাদান সতের বছর আন্তর্জাতিকভাবে হয়েছে. বর্তমানে তিনি Ayurveda এর LifeSpa স্কুল নির্দেশ এবং LifeSpa এ আয়ুর্বেদিক এবং chiropractic ঔষধ চর্চা বোল্ডার, কলোরাডো, যেখানে তিনি তার স্ত্রী এবং ছয় ছেলেমেয়ের সাথে জীবন.


ইসলাম / করুন:
"মহান নির্মলতা anf স্পষ্টতা সাথে, ডঃ জন Douillard আয়ুর্বেদিক ম্যাসেজ এর গভীর সিস্টেমে বিস্তারিত পথপঁজি হয়েছে দেওয়া, বাস্তব ফোকাস মধ্যে সবাই এর বিভিন্ন ফর্ম ব্যবহার করার জন্য এই yogic হিলিং প্রাচীন পদ্ধতি আনয়ন."
- ডঃ ডেভিড Frawley

"এটি খোলা অস্ত্র সঙ্গে যে আমি এমন একটি ম্যাসেজ এবং স্পা থেরাপিস্ট জন্য বিস্তারিত এখনও ব্যাপক গাইড স্বাগতম."
- তারা Grodjesk

"ডঃ Douillard একটি সহজবোধ্য একটি একটি স্পা মেনু মধ্যে পরম্পরাগত আয়ুর্বেদিক চিকিত্সা প্রয়োগ থেকে খুব প্রাকটিক্যাল গাইড উপলব্ধ.. এই কাজ মানের spas হয়ে সারা মান মে"
- Melanie শ্যাস


রাশ আদেশ সরাসরি আমাদের, 


 

Thanking You
 
Varun Gupta
 
Divine Books
40/5, Shakti Nagar,
Delhi 110007
India
 
Ph. No. 011 42351 493
divinebooksindia@gmail.com

No comments:

Post a Comment